বাংলাদেশের সেরা ৫ টি টেকনোলোজি ওয়েবসাইট ও ব্লগ লিস্ট

বাংলাদেশের সেরা ৫ টি টেকনোলোজি ওয়েবসাইট ও ব্লগ লিস্ট

অন্যান্য দেশের মতো আমাদের বাংলাদেশেও রয়েছে বেশ কিছু টেকনোলোজি বা প্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট ও ব্লগ। আর আজকে আমরা জানবো বাংলাদেশের এমনই ৫টি সেরা টেকনোলোজি ভিত্তিক ওয়েবসাইট ও ব্লগ সম্পর্কে।


টেক টিউনস 

টেক টিউনস প্রযুক্তির সুরে মেতে উঠার জন্যই তৈরী করা হয়েছে  এই সাইটটিকে। এখানে আপনি বিজ্ঞান, তথ্য প্রযুক্তি-সহ বিভিন্ন বিষয়ের উপর ব্লগ লিখতে পারবেন এবং অন্য লেখকদের ব্লগে কমেন্ট করতে পারবেন।

টিউনার পেজ

টিউনার পেজ সাইটটি তৈরীর মূল উদ্দেশ্য ছিলো মানুষকে টেকনোলোজি ভিত্তিক সেবা প্রদান করা। আর সেই উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে সাইটটি। মানুষকে বিজ্ঞান বিষয়ক বিভিন্ন সেবা দিতে ব্যস্ত এই টেকনোলোজি সাইটটি।

সামহোয়্যার ইন ব্লগ

প্রযুক্তির ছোঁয়া আজ চারদিকে। মানুষ সেই ছোয়ায় গা ভাসিয়ে মেতে উঠেছে আজ। মানুষ এভাবেই একদিন প্রযুক্তি দিয়ে সম্পন্ন করবে তার সকল কাজ। এই বিশ্বাসে তৈরী করা হয় সামহোয়্যার ইন ব্লগ সাইটটি। নতুন নতুন উদ্ভাবনী সংবাদ সহ বিভিন্ন টেকনোলোজি ভিত্তিক সমস্যার সমাধান পাওয়া যায় এই সাইটে। পিসি ও ল্যাপটপ সম্পর্কিত হাজারো প্রশ্নের জবাব মিলে এই সাইটে। 

টিপস জোন টিউনার্স

টিপস জোন টিউনার্স একটি অসাধারণ টেকনোলোজি সাইট। মোবাইল, স্মার্ট ফোন, ল্যাপটপ সম্পর্কিত সকল সমস্যার সমাধান পাবেন এই সাইটে। বিভিন্ন ইলেক্ট্রনিক্স ডিভাইসের রিভিউ পাবেন এই সাইটে।

আর আর ফাউন্ডেশন

আর আর ফাউন্ডেশন সাইটে আপনি পাবেন নতুন, পুরাতন সকল টেক নিউজ। সেই সাথে পাবেন লাইভ চ্যাট করার সুযোগ। আপনি এখানে পাবেন দেশী-বিদেশী সকল টেকনোলোজি ভিত্তিক পণ্যের রিভিউ। অসাধারণ এই সাইটে আপনি ব্লগও লিখতে পারেন।

1 Comments

  1. খুব ভালো লাগলো ভাই অাপনার এই নতুন ব্লগটি দেখে

    ReplyDelete
Post a Comment
Previous Post Next Post